রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ভাই”র সামনে বোনকে ধর্ষণের চেষ্টা : অতঃপর

বরিশালে ভাই”র সামনে বোনকে ধর্ষণের চেষ্টা : অতঃপর

dynamic-sidebar

কাজীরহাট প্রতিনিধি ॥ কাজীরহাট থানা বিদ্যানন্দপুর ইউনিয়নের পশ্চিম রতনপুর গ্রামে আজ ২৬ জুন বুধবার সকাল ১১ ঘটিকায় ভাই”র সামনে বোনকে মুখ চেপে ধরে জঙ্গলে নিয় ধর্ষণের চেষ্টা চালায় লম্পট বলে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনা সূএে জানাগেছে, কামাল চোকদারের ছেলে নেছারউদ্দিন (৬) মেয়ে সুমাইয়া (৮) পশ্চিম রতনপুর সরকারী প্রাথমীক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী দুই ভাই বোন মিলে পিতার নিকট কিস্তি পরিশোধের টাকা আনতে গেলে একই এলাকার লম্পট অটো চালক শুনু খানেঁর ছেলে সাইদুল খানঁ (২২) ধর্ষণের চেষ্টা চালায়।

কালাম চোকদারের সাথে আলাপ করলে তিনি জানায়, আমি দিন মজুর নিত্য মন্ডলের পান বরজে কাজ করি আমার কাছে ছেলে মেয়ে টাকা নিতে আসার পথি মধ্যে লম্পটের বাড়ী ও নিখিল চন্দ্রর বাড়ীর মধ্যে স্থানে রাস্তার উপর আসলে পিছন থেকে এসে আমার মেয়ের মুখ চেপে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় আমার ছেলের উপস্থিতিতে। আমার ছেলে চিৎকার করলে লোকজন দ্রুত চলে আসে ঘটনা স্থল থেকে স্থানীয়রা লম্পট কে ধরে বিদ্যানন্দপুর ইউপি চেয়ারম্যান আঃ জলিল মিয়ার নিকট সোর্পদ করে।

ইউপি চেয়ারম্যান কাজীরহাট থানা পুলিশ কে খবর দিলে এস,আই অহিদ গিয়ে লম্পট কে আটক করে কাজীরহাট থানায় নিয়ে আসে। কামাল চোকদারের স্ত্রী খাদিজা বেগম জানায়, আমি ছেলে ও মেয়েকে কিস্তি পরিশোধের টাকা আনতে পাঠাই তাদের পিতার নিকট পথিমধ্যে দূর্ঘটনা ঘটনায় শুনু খানেঁর ছেলে সাইদুল খানঁ। লম্পটের ভাবী শাহনাজ বেগমের সাথে আলাপ করলে জানায়, আমার দেবর অপরাধ করছে আমাকে অকথ্য ভাষায় স্থানীয়রা গালমন্দ করে এবং মারধরের চেষ্টা করে আমি এর বিচার চাই।

লম্পটের মা পেয়ারা বেগম জানায়, আমার ছেলে অপরাধ করে থাকলে আইনী ব্যবস্থা আছে স্থানীয়রা আমার ছেলেকে বেদম পারপিট করেছে আমার ছেলেকে মুলাদী স্বাস্থ্য কেন্দ্রে পুলিশের সহযোগীতায় ছেলেকে ডাঃ দেখিয়ে পূর্নরায় কাজীরহাট থানায় নিয়ে এসেছে আমি বিচার দাবী জানাচ্ছি।

ছেলে অপরাধ করছে আইনগত ব্যবস্থা হতে পারে গ্রামে আইন শালিস কি ? বিচার নেই। এ বিষয় ইউপি চেয়ারম্যান আঃ জলিল মিয়ার নিকট জানতে চাইলে জানায়, ধর্ষণের চেষ্টা ঘটনা সত্য স্থানীয়রা আমার অস্থায়ী পরিষদ নতুন খাসেরহাটে নিয়ে এসেছিল আমি থানা পুলিশের নিকট সোর্পদ করিয়াছি।

লম্পট মারধরের শিকার আমার জানা নেই লম্পট বলতে পারবে। কাজীরহাট থানা অফিসার আনিসুল ইসলামের সাথে আলপ করলে তিনি ধর্ষণের চেষ্টার কথা স্বিকার করে বলেন মামলা হতে পারে। এ রির্পোট লেখা পর্যন্ত মামলা হয়নী বলে জানাগেছে তবে প্রস্তুতী চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net